July 10, 2020

MIRROR NEWS

re-flexion of truth

বঙ্গজুড়ে ভারী বৃষ্টির পুর্বাভাস

চলতি  সপ্তাহে ভারী বৃষ্টির পুর্বাভাস গোটা বাংলাজুড়ে।হাওয়া অফিসের পুর্বাভাস অনুযায়ী,আগামী পাঁচ দিন উত্তরবঙ্গের আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে রয়েছে ভারী বৃষ্টির পুর্বাভাস। বৃহস্পতি ও শুক্রবার থেকে আলিপুরদুয়ার, কোচবিহারে অতি ভারী বৃষ্টির আশঙ্কা।

ভারী বৃষ্টি হবে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরের।মালদা ও দক্ষিণ দিনাজপুরে রয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা।

 অন্যদিকে, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই।সোমবারেও রয়েছে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে বীরভূম,মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম বর্ধমান পুরুলিয়াতে।

এদিন কলকাতায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ২৭  ডিগ্রি সেন্টিগ্রেড।সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি সেন্টিগ্রেড।বাতাসে জলীয় বাষ্পের পরিমান রয়েছে ৭০ থেকে ৯০ শতাংশ।২৮ জুন,রবিবার, পশ্চিমবঙ্গের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৬ ডিগ্রি সেন্টিগ্রেড।

হাওয়া অফিস সুত্রে খবর,বর্তমানে মৌসুমী অক্ষরেখার পূর্বাংশ সিকিমসহ উত্তরবঙ্গে সক্রিয়। এর প্রভাবে দক্ষিণা বাতাসে ভর করে প্রচুর জলীয়বাষ্প ডুকছে উত্তর-পূর্ব ভারতে।বঙ্গোপসাগর থেকে আসা এই জলীয়বাষ্প প্রভাবে প্রচুর বৃষ্টি হবে আসাম,মেঘালয়, সিকিম ও উত্তরবঙ্গে।

 

PAYTM

GOOGLE PAY