July 10, 2020

MIRROR NEWS

re-flexion of truth

ওয়েব প্ল্যার্টফর্মে নয়’ সিনেমা হলেই মুক্তি পাবে অক্ষয় ও রণবীরের ছবি


অনিকেত দেবনাথঃ  লকডাউনের ফলে সিনেমা বড়ো পর্দায় রিলিজ না করতে পেরে ক্ষতির মুখে পড়ছে প্রযোজক সংস্থা গুলি। আর সেই জন্যই অনলাইন প্লার্টফর্মে সিনেমা রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন বেশ কয়েক জন ছবি নির্মাতা।

ইতিমধ্যেই অনলাইন প্ল্যার্টফর্মে রিলিজ করেছে অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুড়ানা অভিনিত সিনেমা ‘গুলাবো সিতাবো’। সিনেমাটি প্রচুর প্রশংসিতও হয়েছে দর্শক মহলে।

এছাড়া অনলাইন প্ল্যার্টফর্মে খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে আরও ৯ টি সিনেমা। তালিকায় রয়েছে করণ জোহর, আলিয়া ভাট, অক্ষয় কুমার, অজয় দেবগণ, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, বিদ্যুৎ জামওয়াল, কুণাল খেমু।

ইতিমধ্যেই ‘ডিজনি হটস্টার’ এ মুক্তি পেয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’।

তবে  ২০২০ সালের অন্যতম দুটি ব্লক বাস্টার সিনেমা ‘৮৩’ ও ‘সূর্যবংশী’ রিলিজ হবেনা অনলাইনে। বরং সিলভার স্ক্রিনেই নিজেদের ছবি মুক্তি করতে চান নির্দেশক রোহিত শেট্টি ও কবির খান।

মাঝে শোনা গিয়েছিল এই দুটি সিনেমা ওয়েব প্ল্যার্টফর্মে রিলিজ করবে। তবে তা যে হচ্ছে না তা জানিয়ে দিল ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

ট্যুইট করে তরণ জানিয়েছেন বড়ো পর্দাতেই মুক্তি পাবে এই দুটি সিনেমা। সেই জন্যই দুটি ছবিরই মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। দিওয়ালির সময় ‘সূর্যবংশী’ ও ক্রিসমাসের সময় রিলিজ হবে ‘৮৩’।

চলতি বছরের দুটো ব্লকবাস্টার ছবি হতে পারে ‘সূর্যবংশী’ ও ‘৮৩’ । ‘সূর্যবংশী’ তে অভিনয় করেছেন অক্ষয় কুমার । রোহিত শেট্টির ‘সিংহম’ সিরিজের পরবর্তী ছবি এটি।

অপর দিকে কবির খানের ‘৮৩’ তে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং।

ওয়েব প্ল্যার্টফর্মে মুক্তি না দিয়ে দুটি ছবিই যে হলে রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাতে খুশিই হয়েছেন নেটিজেনরা।

PAYTM

GOOGLE PAY