July 11, 2020

MIRROR NEWS

re-flexion of truth

অন্ধ্রপ্রদেশে মাস্ক পড়তে বলায় এক মহিলাকে বেধড়ক মারধর, গ্রেফতার ১ সরকারি কর্মী

মাস্ক পড়তে বলায় গত শনিবার অন্ধ্রপ্রদেশে মহিলার ওপর অকথ্য অত্যাচার  করলেন এক ব্যক্তি। পর্যটন বিভাগের একটি হোটেলে এক মহিলা কর্মীকে মারধর করেছেন তাঁরই পুরুষ সহকর্মী।

সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। সেই  ভিডিওটিতে দেখা যায়, এক মহিলাকে চুলের মুঠি ধরে চেয়ার থেকে টেনে মাটিতে ফেলে দিলেন এক ব্যক্তি। তারপর তেড়ে যান একটা লোহার রড নিয়ে।ইতিমধ্যেই আশেপাশে বাকিরা ছুটে আসেন।কিন্তু হাত ছাড়িয়ে লোহার রড দিয়ে মহিলাকে মারতে শুরু করেন ওই ব্যক্তি। শেষ পর্যন্ত একজন ওনার হাত থেকে লোহার রড কেড়ে নেন। আর একজন মহিলার থেকে টেনে সরিয়ে আনেন ওই ব্যক্তিকে।

এরপর ওই মহিলা কর্মীকে মারধর বন্ধ করলেও কথা শোনাতে বাদ দেননি  ওই ব্যক্তি।সিসিটিভি ফুটেজে অবশ্য শব্দ শোনা যায়নি। কিন্তু অভিযুক্তের  আচার-আচরণ, শরীরী ভাষাই বলে দিচ্ছিল কোনও কারণে বেজায় ক্ষেপে আছেন তিনি। বারবার তেড়ে যাচ্ছিলেন মহিলার দিকে। শেষে ঘর থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে।

আক্রান্ত মহিলার অভিযোগ এবং বয়ানের ভিত্তিতে তাঁকে মঙ্গলবার গ্রেফতার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ। অভিযুক্ত ভাস্করের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন আক্রান্ত মহিলা।

ঠিক কি করেছিলেন ওই মহিলার সাথে তার পুরুষ সহকর্মী,দেখেনিন নিচের লিঙ্কে ক্লিক করে…..

PAYTM

GOOGLE PAY