July 11, 2020

MIRROR NEWS

re-flexion of truth

মধ্যরাতে ভয়াবহ বিস্ফোরণ ইরানে

মাঝরাত ভয়াবহ বিস্ফোরণ ইরানের হাসপাতালে।স্থানীয় সময় অনুযায়ী, বুধবার রাত ১২ টা ৪৫ মিনিটে আগুন লাগে উত্তর ইরানের তেহরান প্রদেশের ওই হাসপাতালটিতে।ঘটনায় মৃত্যু হয়েছে একাধিক মানুষের।সময়ের নিরিখে উত্তরোত্তর বাড়ছে মৃতের সংখ্যা।

ঘটনাস্থলে উপস্থিত হয়েছে বিশাল দমকল বাহিনী ও পুলিশ। রাত থেকেই চলছে উদ্ধার কার্য।

দমকল সুত্রে খবর,হাসপাতালের বেসমেন্টে অক্সিজেন সিলিন্ডার ফেটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।গ্যাস লিকেজের ফলে অসুস্থ হয়ে পড়েছেন একাধিক মানুষ।

অসুস্থ ব্যাক্তিদের পুলিশের তরফে স্থানীয় অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এ বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রশাসনিক ব্যাক্তিত্ব বা রাজনৈতিক নেতার বক্তব্য পাওয়া যায় নি।

উপস্থিত ছিলেন না কিন্তু ক্লিনিকের সাথে যুক্ত এমন ব্যক্তিদের ডেকে পাঠানো হচ্ছে তেহরান পুলিশের তরফ থেকে। তাছাড়াও ক্লিনিকের ভেতরে থাকা বাকি লোকেদেরও জিজ্ঞেসাবাদ করা হচ্ছে।

তেহরান দমকল দফতরের কর্মী জালাল মালেকি বলেন, “এই বিস্ফোরণে যারা প্রান হারিয়েছেন তাঁরা বেশিরভাগই উপরেরে তলায় ছিলেন। অপারেশন রুমে যারা ছিলেন তাদের মধ্যে থেকেই বেশির ভাগ জন প্রান হারিয়েছেন। বিস্ফোরণের সঙ্গে সঙ্গেই আগুন নিভে যায়। হাসপাতালের ভেতরে ২৫ জন কর্মী ছিলেন যারা সার্জারি ও অন্যান্য মেডিকেল কাজকর্মে যুক্ত ছিলেন”।

এখন পর্যন্ত ১৫ জন পুরুষসহ ৪ জন মহিলা মিলিয়ে মোট ১৯ জনের মৃত্যুর খবর সামনে এসেছে।তবে সময়ের নিরিখে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা প্রকাশ করছেন দমকল কর্মীরা।

PAYTM

GOOGLE PAY