Home DISTRICTS শুভেন্দু বড় ডাকাতঃ গিরি

শুভেন্দু বড় ডাকাতঃ গিরি

192
0

বিরোধি দলনেতা শুভেন্দু অধিকারীকে এক হাত নিলেন রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরি। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে ভূমি উচ্ছেদ কমিটির ডাকে শহীদ কায়উম গাজী স্মরণ সভায় মন্ত্রী বললেন

” মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন? শিক্ষক নিয়োগের ক্ষেত্রে পুরুলিয়া থেকে কোটা কেটে নিয়ে এনে পূর্ব মেদিনীপুরে দিয়েছিলাম! সেখানে ৩৯০০ চাকরি বেকারদের না দিয়ে, টাকার বিনিময়ে ২০০০ লোককে চাকরি দিয়েছে! টাকা নিয়ে পুরোটাই চাকরি বিক্রি করেছে বিরোধী দলনেতা! সেদিনকে সে দায়িত্ব ছিল! সেটা কোনো অপরাধ নয়! দিল্লি গেলে কি সাতখুন মাপ! কলকাতায় আগে পকেটমার থাকতো! যে পকেটমার প্রথম গাড়ি থেকে নেমে পকেটমার পকেটমার বলে ছুঁটতো! যে চোর প্রথমে গাড়ি থেকে নেমে চোর চোর বলে ছুঁটতো! লোক ভাববে চোরটা সামনে পালিয়ে যাচ্ছে! না কিন্তু নিজেই চোর পালিয়ে যাচ্ছে! শুভেন্দু অধিকারীও তাই! সে তো নিজে বড় ডাকাত! তাই চোর চোর বলে চিৎকার করছে! নিজের ব্যর্থতা ঢাকতে সবাইকে এখন চোর বলছে! তৃণমূলের কি সবাই চোর নাকি? তুমি মহারাজ সাধু হলে আজ আমরা চোর বটে!

আমি যদি হাফপ্যান্ট মন্ত্রী হই! নন্দীগ্রামে দাঁড়িয়ে বলো ফুলপ্যান্ট মন্ত্রী কে? তোমার বাবা তো হাফপ্যান্ট মন্ত্রী ছিল! তোমার বাবার উপরে একজন মন্ত্রী ছিল দিল্লিতে? আমি যদি হাফপ্যান্ট মন্ত্রী হই! তার বাবা কি হাফ প্যান্টে উপরে কোন মন্ত্রী ছিল নাকি?

 

Previous articleহাওড়ায় ধৃত যুবক
Next articleফের মুখ্যমন্ত্রীকে তোপ শুভেন্দুর