Home DISTRICTS অবশেষে জামিন অঙ্কুরের

অবশেষে জামিন অঙ্কুরের

76
0

শেষমেশ শব কাণ্ডে জামিন মিলল  স্বেচ্ছাসেবী সংস্থার কর্ণধার অঙ্কুর দাসের। রবিবার জলপাইগুড়ি আদালত জামিন মঞ্জুর করে।  আরো পাঁচ দিন তাকে নিজেদের  হেফাজতে রাখতে পুলিশ তৎপর হলেও , আবেদন না মঞ্জুর করে আদালত।

গত বুধবার অংকুর দাসকে গ্রেফতার করে পুলিশ, প্রায় পাঁচ দিন পর জামিন পেল সে। জামিন পাওয়ার পর এই বিষয়ে অঙ্কুর দাসের বক্তব্য, পুলিশ প্রভাবশালীদের চাপে পড়ে এই কয়দিন আসল দোষীদের আড়াল দেওয়ার চেষ্টা করছে। তবে জলপাইগুড়ির সাধারণ মানুষ তার পাশে রয়েছে, জলপাইগুড়ির সকল মানুষকে খুব কুর্নিশ।

উল্লেখ্য, ঘটনার দিন লক্ষ্মী দেবী দেওয়ানের শব দেহ বহন করবার জন্য ৩০০০ টাকা চাওয়া হয়েছিল,১২০০ টাকা দিতে রাজি হলেও শব দেহ বহনে অসম্মতি জানানো হয়। হাস্পাতাল সংলগ্ন শব বাহী যান , এম্বুলেন্স এর জুলুমে এমনিতেই মানুষ জেরবার। অঙ্কুরের অভিযোগ , ঘটনার পর ১৭ টাকা প্রতি কিলোমিটার নেওয়া হচ্ছে। এখন নেওয়া হচ্ছে কিন্তু আগে কেন নেওয়া হয়নি?

জামিন পাওয়ার পর সরকারি পক্ষের আইজীবি জানান অঙ্কুর দাসের শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর হয়েছে তার, পুলিশের সম্মতি ছাড়া সে জেলা থেকে বাইরে যেতে পারবে না। সপ্তাহে অন্তত একবার থানায় হাজিরা দিতে হবে।

Previous articleবেদান্তেই বদলাবে দুনিয়া
Next articleবাংলা সফরে সংঘ- প্রধান