Home ENTERTAINMENT প্রধানমন্ত্রীকে রুদ্রাক্ষের মালা উপহার অনুপমের

প্রধানমন্ত্রীকে রুদ্রাক্ষের মালা উপহার অনুপমের

103
0

ডেস্ক মিরর, মুম্বই : প্রধানমন্ত্রী মোদির সঙ্গে এবার একই ফ্রেমে দেখা গেল অভিনেতা অনুপম খেরকে। কিছুদিন আগে তার অভিনীত ছবি দ্য কাশ্মীর ফাইলস এর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এবার প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি সাক্ষাৎ করলেন অনুপম। এমনকি মোদির হাতে তুলে দিলেন তার মায়ের দেওয়ার রুদ্রাক্ষের মালা। এদিন অভিনেতা নিজের টুইটার হেন্ডেলে সেই ছবি শেয়ার করেন এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুপম পরপর দুটি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে মোদি এবং অনুপম একসঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। এবং অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে অনুপম মোদির হাতে রুদ্রাক্ষের মালা তুলে দিচ্ছেন।

এই ছবি পোস্ট করে অনুপম লিখেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আজ আপনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে মন প্রসন্ন হয়ে গেল। আপনি দেশবাসীর জন্য যে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন,তা অনুপ্রেরণা যোগায়। আপনার সুরক্ষার জন্য আমার মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা আপনি যেভাবে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করলেন তা আমি চিরকাল স্মরণে রাখবো। জয় হো। জয় হিন্দ।”

অন্যদিকে পাল্টা এই টুইটের প্রত্যুত্তরে প্রধানমন্ত্রী ও জবাব দিয়েছেন। জবাবে তিনি লিখেন,” অনেক অনেক ধন্যবাদ অনুপম খেরজি। এটা একমাত্র শ্রদ্ধেয় মাতাজি এবং দেশবাসীদের আশীর্বাদ যা আমায় নিরন্তর দেশ মায়ের সেবা করার অনুপ্রেরণা যোগায়।”

Previous articleকোভিড উদ্বেগে বৈঠকে প্রধানমন্ত্রী
Next articleযেকোনও সময় খুন হতে পারে অনুব্রত : দিলীপ