Home ADVERTISEMENT ( CLASSIFIED ) স্বপ্নপুরের নয়া ঘরের হদিশ

স্বপ্নপুরের নয়া ঘরের হদিশ

669
0

এ যেন রূপকথার গল্প। ইট কাঠ পাথরের বানানো বাড়ি ঘর যেন নিমেষেই স্বপ্নের রাজ প্রাসাদ বনে গেল। আর সে প্রাসাদের একমাত্র আধিপত্য যদি আপনার হয় তাহলে তো সোনায় সোহাগা।

হ্যাঁ আজকের দিনে এমন স্বপ্ন পূরণের একের পর এক উদাহরন তৈরি করছে বসাক ইন্টেরিয়র্স। সাধারন মধ্যবিত্তের সাধের বাড়ি যে রাজপ্রাসাদ হয়ে উঠছে এদের হাত ধরে।

বেলঘরিয়ার নিমতা ওলাই চন্ডীতলায় থাকেন দেবাশিষ চৌধুরি। নিজের চাকরি। আর স্ত্রী পেশায় সিভিল ইঞ্জিনিয়ার হওয়ায় সাধের বাড়ি বানিয়েছেন বটে কিন্তু স্বপ্নের ঠিকানা খোজেন না এমন কেউ কি আছেন?

খোঁজ মিলেছিল বসাক ইন্টেরিয়র্সের। দুই ঘরের সাধের বাড়ি তাঁরা স্বপ্নের মতো গড়ে তুলতে চান। সেকথা নিয়ে আলোচনাো হয় বসাক ইন্টেরিয়র্সের এর কর্ণধার  সঞ্জীব বাবুর সঙ্গে। তিনি কথা রেখেছেন।

গৃহকর্তী নিজে একজন সিভিল ইঞ্জিনিয়ার হওয়ায় ইন্টেরিয়র্স কেমন হওয়া উচিত সে ধারনা ছিলোই , কিন্তু সঞ্জীব বাবুরা তাতে এনে দিলেন আরো আধুনিকতা, আরো বৈচিত্রের সন্ধান।

দুই কামরার দেবাশিষ বাবুদের বাড়ি আজ  ছোট্ট স্বপ্নের রাজ প্রাসাদ। এ প্রাসাদে অফিস থেকে ফিরে সুখ আর  শান্তির কোলে নিজেকে সঁপে দিতে পারেন চৌধুরি পরিবার। আশা ভরসার এমন একটা শান্তির নীড় ই তো খুজছিলেন তাঁরা।

আপনিও যদি এমন সুখের গৃহকোন খোজেন একবার দেখে নিতেই পারেন বসাক ইন্টেরিয়র্সের ওয়েব সাইট সহ বাকি সোশ্যাল মিডিয়া গুলিও।

http://www.basakinteriors.in/

https://www.facebook.com/basakinteriors/

https://www.youtube.com/c/BasakInteriors

Previous articleশুরুতেই বিতর্কিত যোগী
Next articleবিতর্কের মাঝেই খুন!