Home DISTRICTS তোলাবাজি! অভিযোগ প্রবাসী ব্যবসায়ীর

তোলাবাজি! অভিযোগ প্রবাসী ব্যবসায়ীর

57
0

ফের তোলাবাজির অভিযোগ। এবারেও অভিযোগ তৃনমূলের এক নেতার বিরূদ্ধে। বালির ওই নেতার অত্যাচারে শেষমেশ হাওড়া পুলিশ কমিশনারের কাছে পৌছলেন প্রবাসী ব্যবসায়ী।

রূপের সিংহ নামের ওই ব্যবসায়ী শনিবার সকালে হাওড়ার পুলিশ কমিশনারের কাছে একটি অভিযোগ দায়ের করেন, যাতে তিনি পরিষ্কারভাবে বালির এক প্রভাবশালী তৃণমূল নেতার নামে তোলাবাজির অভিযোগ করেন।

সিঙ্গাপুরের একটি সংস্থা তারা বালিতে ব্যবসায়ীক ভাবে নিজেদের অস্ত্বিত্ব রাখতে নারাজ। রূপের সিংহ নামের ওই ব্যবসায়ীর অভিযোগ, বালির তিন নম্বর পুনম চাঁদ বাগারিয়া রোডের ৯২ কাঠা জমির উপরে তিনি হাসপাতাল এবং স্কুল করতে চেয়েছিলেন। কিন্তু ওই তৃণমূল নেতা বারংবার কাজে বাধা দিয়েছেন। তোলাবাজি নিয়ে রীতিমতো নাজেহাল  হয়েই শেষপর্যন্ত তিনি প্রশাসনের দ্বারস্থ হয়েছেন।

এমনকি সংবাদ মাধ্যমের সামনে ওই ব্যবসায়ী আরো অভিযোগ জানিয়ে বলেছেন, বালি অঞ্চলে দুষ্কৃতিদের মদত দিয়ে তাদের দিয়ে প্রান নাশেরও হুমকি দিয়ে চলেছে ওই নেতা।

উদাহরন স্বরূপ রূপের সিংহ নামের ওই ব্যবসায়ী জানিয়েছেন, তারা চেয়েছিলেন বালির সর্বাঙ্গিন উন্নতি ঘটুক। পাশের জেলার হুগলির উত্তরপাড়া আজ কত বদলে গিয়েছে। সেখানে একাধিক নির্মান সংস্থা কাজ করছে ।

অথচ তোলাবাজি, দাদাগিরির কারনে বালি থেকে তাদের ব্যবসা গুটিয়ে নিতে হবে। যদি সরকার সাহায্য না করে। ইতিমধ্যে তাঁরা মুখ্যমন্ত্রীর দফতরেও বিষয় টি নিয়ে জানিয়েছেন।

তবে তৃনমূলের ওই নেতা ক্যামেরার সামনে জানিয়েছেন, তিনি নাকি বালির  উন্নয়নের লোভেই সাহায্য করেছেন , অর্থের বিনিময়ে নয়।

Previous articleপাহাড়ে মুখ্যমন্ত্রী। মঙ্গলে শপথ
Next articleইলিশের উৎসব! মাতালো সঞ্জীব -সৌরভ