Home DISTRICTS পাহাড়ে মুখ্যমন্ত্রী। মঙ্গলে শপথ

পাহাড়ে মুখ্যমন্ত্রী। মঙ্গলে শপথ

68
0

কেটে গিয়েছে সুদীর্ঘ ১০ বছর। হাসি কান্নায় পাহাড়ের এই কবছরে অনেক দৃশ্য বদলেছে।

এবার  শান্তিপূর্ণভাবে জিটিএ নির্বাচনও  হয়েছে। মঙ্গলবার  দার্জিলিং ম্যালেই  রয়েছে শপথ গ্রহণ অনুষ্ঠান। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুকনা পার করেই  রোহিনী থেকে দার্জিলিং পর্যন্ত মুখ্যমন্ত্রীকে  স্বাগত জানাতে রাস্তার বাঁকে বাঁকে পড়েছে  বিভিন্ন পোস্টার। এই অনুষ্ঠানকে ঘিরে পাহাড়ে সাজো সাজো রব।

আজ সোমবার  দুপুর দুটো নাগাদ মুখ্যমন্ত্রীর  শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে বিশেষ বিমানে করে পৌছনোর কথা । আগামীকাল রয়েছে জিটি এ র শপথ গ্রহণ অনুষ্ঠান।

যেহেতু দুপুরে মুখ্যমন্ত্রী এসে পৌঁছাবেন সে বিষয়ে গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সভাপতি অনিতা থাপা সকল সদস্যদের মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য উপস্থিত থাকতে বলেছেন।

বাগডোগরা বিমানবন্দর থেকে দার্জিলিং পর্যন্ত মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সদস্যরা উপস্থিত থাকবেন। অনিতা থাপা নিজে কর্শিয়াং স্টেশনে মুখ্যমন্ত্রী কে স্বাগত জানাবার জন্য উপস্থিত থাকবেন।

দার্জিলিং এ সর্বাধিক উন্নয়ন হবে, এই বিষয়ে আগাম বার্তা দিয়ে রেখেছেন গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সভাপতি অনিত থাপা। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য পাহাড়ের শেষ পর্যায়ে প্রস্তুতি তাই তুংগে ।

Previous articleবিকিনিতে কার্দাশিয়ান বোনেরা
Next articleতোলাবাজি! অভিযোগ প্রবাসী ব্যবসায়ীর