Home DISTRICTS লালনের বাড়ি, নাটকীয় মোড় !

লালনের বাড়ি, নাটকীয় মোড় !

227
0

স্বামী লালন শেখ  মারা গিয়েছে। আদালতের দারস্থ হয়েছিলেন লালনের স্ত্রী।  এরপরেই  আদালত নির্দেশ সিবিআইকে লালনের  বাড়ি খুলে দেওয়ার জন্য।

মঙ্গলবার  সন্ধ্যায়  সিবিআই বাড়ির সিল খুলতে এলে শুরু হল এক নাটকীয় মুহুর্ত। লাল শীল খুললেও চাবি হারিয়ে ফেলেছেন বলে জানান সিবিআই আধিকারিকরা।

লালন শেখের পরিবার দাবি করেন সিবিআই যতক্ষণ

এই গেট না খুলবে ততক্ষণ তারা ভেতরে ঢুকবেন না।

সিবিআই আধিকারিকরাও খুলছিলেন না গেট।

অবশেষে সিবিআই আধিকারিকদের নির্দেশেই

আধিকারিকদের সামনে দরজা ভাঙ্গেন লালন শেখের পরিবার ।

দরজা খুলতেই চক্ষু চড়ক গাছ সকলের।

দেখা যায় বাড়ির সমস্ত আসবাবপত্র লণ্ডভণ্ড। চুরি গিয়েছে একাধিক জিনিস যার মধ্যে আছে সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স., টিভি, ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র। এরপর লালন শেখের পরিবারের অভিযোগ ,   বাড়ির আলমারি লকার ভেঙে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই সিবিআই এর বিরুদ্ধে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে তারা।

বাড়ির দোতালায় কনস্ট্রাকশনের কাজ চলছিল দোতলা থেকে সেই বাঁশ নিয়ে এসে ঘরের চাদর ছিড়ে মই বানিয়েছে কেউ, আর সেই মইয়ে চেপেই চুরি করেছে গিজার, লাইট, সহ বাড়ির অন্যান্য জিনিস।

এমনকি চুরি গিয়েছে সিসিটিভির হার্ডডিস্ক যে হার্ডডিস্ক খুঁজতে গতকালই লালন কে নিয়ে বগটুই এসেছিল সিবিআই।

এই বাড়িতে লালনের দেহ আনা হবে না বলেও জানান কেননা বাড়ির অবস্থা খুবই শোচনীয় যার কারণে এই বাড়িতে দেহ আনতে পারবেন না পরিজনরা।

অশান্তি আটকাতে মরিয়া পুলিশ, বক দুই গ্রামে নিশ্চিদ্র পুলিশি নিরাপত্তা, থমথমে গ্রাম , খোলা হয়েছে সিসিটিভি কন্ট্রোলরুম, আর সেখানে বসেই গোটা গ্রামে নজরদারি চালাচ্ছে পুলিশ , এছাড়াও গ্রামের প্রতিটি রাস্তায় মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিশ বাহিনী

Previous articleঝিলের জলে জমছে ভিড়
Next articleনতুন ইনিংস শীতের!