Home DISTRICTS বাস-ক্রেন সংঘর্ষ !

বাস-ক্রেন সংঘর্ষ !

95
0

বুধবার  সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা। যাত্রী বোঝাই বাস এবং ক্রেনের মুখোমুখি সংঘর্ষ। গুরুতর আহত  বাস চালক। নদীয়ার শান্তিপুর থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের ঘটনা।

যাত্রী বোঝাই  বেসরকারি বাসটি  শিলিগুড়ি থেকে কলকাতার দিকে যাচ্ছিল। শান্তিপুর ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাস দিয়ে যাওয়ার সময় রাস্তা তৈরি করার কোম্পানির একটি ক্রেন হঠাৎ রাস্তার উপর উঠে পড়ে।

বাসের সঙ্গে সজোরে ওই ক্রেনের ধাক্কা লাগে। বাস চালকের সক্রিয়তার জেরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল যাত্রীরা।

যদিও বাসের সামনের অংশ পুরোটাই ভেঙে চুরমার হয়ে গেছে। মাথায় গুরুতর আঘাত বাসচালকের। ওই বাসটিতে শিশুসহ প্রায় ৫০ জন যাত্রী ছিলেন।

যাত্রীদের অভিযোগ ওই কোম্পানির  গার্ড থাকা সত্ত্বেও কিভাবে জাতীয় সড়কের উপর আচমকা উঠে পড়ল ওই ক্রেনটি। পাশাপাশি তাদের অভিযোগ দূর্ঘটনার পর যখন তারা কোম্পানির সিকিউরিটিদের সঙ্গে কথা বলতে চান তখন তাদের সঙ্গে অভব্য আচরণ আর গালিগালাজ করে।

পরবর্তীকালে যাত্রীরা ক্ষুব্ধ হয়ে রাস্তার ওপর বসে পড়ে। ঘটনার প্রায় দুই ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর কারণে তারা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ  উগরে দেন।

যাত্রীদের দাবি এই দুর্ঘটনার ফলে ভয়ানক ক্ষয়ক্ষতি হতে পারতো তাদের। যদিও খবর পেয়ে পরবর্তীকালে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ গিয়ে যাত্রী এবং ওই কোম্পানির সঙ্গে কথা বলে তদন্ত শুরু করে।

Previous articleদূর্নীতির নথি ট্রাকে !
Next articleহাওড়ায় ধৃত যুবক