Home DISTRICTS ইলিশের উৎসব! মাতালো সঞ্জীব -সৌরভ

ইলিশের উৎসব! মাতালো সঞ্জীব -সৌরভ

436
0

সময় কমে আসছে। তাড়াতাড়ি পাত সাজানোর যাবতীয় লড়াই লড়ে যাচ্ছে ওরা দুই বন্ধু। সঞ্জীব আর সৌরভ। রবিবারেরে সকাল মানেই যে আজ উৎসবের সেই মাহেন্দ্রক্ষন। রীতিমতো সাজো সাজো রব।

একই ইস্কুলের অভিন্ন হৃদয় বন্ধু ঠিক করেই ফেলল, ইলিশ উৎসব করলে কেমন হয়। এমনিতে দুজনেই নতুন কিছু করার স্বপ্ন তো দেখেই। তাই আর দেরি না করেই দে পাল উড়িয়ে দে।

সঞ্জীব মানে বসাক ইন্টেরিয়র্স এর কর্ণধার ইতিমধ্যেই তাঁর ব্যবসার সফল রূপায়ন ঘটিয়েছে। বসাক ইন্টেরিয়র্স এর কাজ আজ সমাদৃত। পাশাপাশি সঞ্জীবের সামাজিক দায়বদ্ধতাও প্রশংসনীয়।

সৌরভ রাষ্ট্রায়ত্ত  একটি ব্যাংকে কর্মরত হলেও , খাওয়াদাওয়ার ব্যাপারে বেশ আগ্রহী। তাঁর পারিবারিক সংস্থা শ্রেয়ান্স ক্যাটারার ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে।

প্রায় ১ মাস ধরে লাগাতার প্রচার। সামাজিক মাধ্যমে খ্যাতনামাদের হাজির করানো। একি চাট্টিখানি কথা? বরানগরে ইলিশ উৎসবে রবিবার যে সবাই মাতবেন এটাই স্বাভাবিক।

ইলিশ উৎসবে পাতুড়ি থেকে ভাপা, কোর্মা থেকে বিরিয়ানি , খিচুড়ি থেকে ইলিশ পালং । সবই আপনার অপেক্ষায়। শ্রেয়ান্স ক্যাটারার আর বসাক ইন্টেরিয়র্স এর আতিথেয়তা আপনাকে আলাদা আনন্দ দেবেই। তাই দেরি না করেই পৌছতেই হবে মতিলাল মল্লিক লেন এর নবোদয় ক্লাবে।

মিরর নিউজের পক্ষ থেকে তাই দুই বন্ধুকেই অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।

 

Previous articleতোলাবাজি! অভিযোগ প্রবাসী ব্যবসায়ীর
Next articleএবার হাওড়া । বিষ মদে বলি একাধিক