Home রাশিফল দোলের রঙে বদলে যাবে ভাগ্যের চাকা

দোলের রঙে বদলে যাবে ভাগ্যের চাকা

140
0

দোলের রঙের সঙ্গে জরিয়ে রয়েছে আপনার ভাগ্য। সে কথা জানেন কি? আগামিকাল ১৭ই মার্চ হোলিকা দহন তার পর দিন ১৮ মার্চ দোলযাত্রা। আর দোল পূর্ণিমার যোগাযোগ সরাসরি আপনার ভাগ্যচক্রের সঙ্গে। এই দোলে কিভাবে পালটাবে আপনার ভাগ্য, কোন রঙ আপনার জন্য শুভ জেনে নিন।

মেষ রাশি – আপনার পরিবারের সঙ্গে আপনার মতভেদ হতে পারে। কিন্তু নিপের সঙ্কল্পে অতুত থাকুন, যা করতে চান একাগ্রমনে করুন, কাজে সফলতা আসবে। এই দোল পূর্ণিমায় ভগবানকে লাল চন্দনের টিকা উৎসর্গ করুন। দোল খেলার সময় লাল রং ব্যবহার করুন।

বৃষ রাশি – নিজের অহঙ্কার মুছে সামনের দিকে এগিয়ে যান। দোল উৎসব আপভাকে এগিয়ে যাওয়ার অবকাশ দিচ্ছে। কারোর কোনও নেতিবাচক কথা কান দেবেন না। নিজের লক্ষ্য স্থির রাখুন। এই দোল পূর্ণিমায় ভগবানকে গোলাপি রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় গোলাপি রং ব্যবহার করুন।

মিথুন রাশি – অযথা আকাশ কুসুম ভেবে সময় নষ্ট করবেন না। যে টুকু পাওয়ার আপনি যোগ্য সেটুকুর জন্য লড়াই করুন। এই দোলে ধৈর্য ধরে চলুন। এই দোল পূর্ণিমায় ভগবানকে সবুজ রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় সবুজ রং ব্যবহার করুন।

কর্কট রাশি – নিজের কাজে সথিক টেকনিক ব্যবহার করুন, কাজে সফলতা আসবে। তবে তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না। সময় ভাল, দোলের পর উন্নতির সম্ভাবনা। চলুন। এই দোল পূর্ণিমায় ভগবানকে সাদা রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় সাদা রং ব্যবহার করুন।

সিংহ রাশি – নিজের মনের কথা শুনে চলুন। সময়ের সদব্যবহার করুন, সফলতা আসবে। দোলের পর নতুন কাজ শুরু করুন। এই দোল পূর্ণিমায় ভগবানকে হলুদ রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় হলুদ রং ব্যবহার করুন।

কন্যা রাশি – কন্যা রাশির জাতক জাতিকাজা নিয়ের স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন। খাওয়া দাওয়ার দিকে নজর দিন। আগামী দিনে কর্মে সফলতা নিশ্চিত। এই দোল পূর্ণিমায় ভগবানকে সবুজ রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় সবুজ রং ব্যবহার করুন।

তুলা রাশি – সরকারি কোনও ঝামেলায় জরিয়ে থাকলে তা থেকে মুক্তি মিলবে। পরিজনের সঙ্গে সম্পর্কে উন্নতিসাধন। পরিবারের লোকেদের কিছু জানাতে চাইলে এটায় সেরা সময়। এই দোল পূর্ণিমায় ভগবানকে গোলাপি রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় গোলাপি রং ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি – ইতিবাচক চিন্তা নিয়ে নিজের চেষ্টা চালিয়ে যেতে হবে। হাল ছাড়লে চলবে না। শুভ সময় আসন্ন।  এই দোল পূর্ণিমায় ভগবানকে লাল রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় লাল রং ব্যবহার করুন।

ধনু রাশি – এই রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বড় শত্রু এদের আলস্য। অনেক বেসি মনের জোর লাগিয়ে নিজের কাজ করতে হবে। নতুন উদ্যমে এগিয়ে যান। এই দোল পূর্ণিমায় ভগবানকে হলুদ রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় হলুদ রং ব্যবহার করুন।

মকর রাশি – নিজের একাকিত্ব কাটিয়ে ওঠার চেষ্টা করুন। নিজের প্রিয় খাবার খান। সব ভাল হবে। এই দোল পূর্ণিমায় ভগবানকে সাদা রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় সাদা রং ব্যবহার করুন।

কুম্ভ রাশি – বন্ধুদের থেকে সাহায্য পাবেন। নতুন কাজ শুরু করার সেরা সময়। পরিবারের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। এই দোল পূর্ণিমায় ভগবানকে সাদা রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় সাদা রং ব্যবহার করুন।

মীন রাশি – নিজের ভাষা সংযত করুন। বন্ধু বা কাছের মানুষ আপনাকে ভুল বুঝতে পারেন। তাই বুঝে কথা বলুন। নতুন কাজ শুরু করতে পারেন দোলের পর। এই দোল পূর্ণিমায় ভগবানকে হলুদ রঙ উৎসর্গ করুন। দোল খেলার সময় হলুদ রং ব্যবহার করুন।

 

 

Previous articleচিন্তায় ঘুম উড়েছে
Next articleফের ভুমিকম্প : সুনামির সতর্কতা জারি