Home HEADLINE STORY জম্মু কাশ্মীর অশান্তঃকোভিন্দর

জম্মু কাশ্মীর অশান্তঃকোভিন্দর

53
0

জম্মু কাশ্মীরের পরিস্থিতি মোটেই ভালো নয়, বরং অবনতি ঘটছে। এখনি সেদিকে নজর দেওয়া দরকার। এমনটাই জানাচ্ছেন জম্মু , কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা কোভিন্দর গুপ্ত।

তার কথায় গত ৭০ বছর গোটা উপত্যকা অঞ্চল জুড়ে বিভিন্ন ভাবে পরিবেশ নষ্ট করার কাজ টা চলছিল। ফের তা শুরু হল । পাকিস্তানের পতাকা ফের উড়েছে , পাথর ছোঁড়ার ঘটনা ঘটেছে। ফলে এর পেছনে কারা মদত দিচ্ছে , সেসব অপরাধীকে খুজে বের করা প্রয়োজন বলে মন্তব্য বিশিষ্ট এই বিজেপি নেতার ।

ইতিমধ্যে ন্যাশানাল ইনভেস্টিগেশন এজেন্সি বা NIA  গোটা কেন্দ্রশাসিত উপত্যকা অঞ্চল জুড়ে চিরুনি তল্লাশি শুরু করেছে। ইতিমধ্যে তারা চার জঙ্কে গ্রেফতারও করেছে। জানা গিয়েছে তারা বিভিন্ন অপরাধ মুলক কাজ , চক্রান্তের সংগে জড়িয়ে। সেসব তথ্য থেকেই দিল্লি থেকে সদ্য এক আততায়ীকে গ্রেফতারও করা হয়েছে।

জম্মু , কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা কোভিন্দর গুপ্ত জানাচ্ছেন রাজ্যের মানুষ এখন শান্তি চান। যেভাবে খুজে হিন্দু ও কাশ্মিরী  পন্ডিত দের হত্যা করা হচ্ছে তা নিন্দনীয়  অপরাধ।

NIA এর কাজের ধারা নিয়ে কথা উঠলে তিনি জানান চারিদিকে এত ইনফর্মার ঘুরে বেড়াচ্ছে তারাই তথ্য তুলে দিচ্ছে অপরাধীদের হাতে। আতঙ্কবাদীরা বিভিন্ন ভাবে কখনো সশরীরে, কখনো সাইবার স্পেস ব্যভার করে অপরাধ গুলো ঘটিয়ে চলেছে।

জৈইশ এ মহম্মদ, হিজবুল মুজাইদিন, আল বাদর এর মতো জংগি গোষ্ঠিগুলি ফের সক্রিয় ভুমিকা পালন করছে বলে জানা গিয়েছে।

 

 

Previous articleস্মৃতি হাতড়ালেন স্মৃতি
Next articleসেলফিতে বিপত্তি কিরন গোসাবির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here