Home HEADLINE STORY সেলফিতে বিপত্তি কিরন গোসাবির

সেলফিতে বিপত্তি কিরন গোসাবির

137
0

কিং খান পুত্রের আটক হোয়ার সময় তিনি সেলফি তুলেছিলেন। সেই সেলফি ভাইরালও হলো। আর তাতেই বাড়ল বিপত্তি । পুনে সিটি পুলিশ জারি করলো লুক আউট নোটিশ।

আরিয়ান খানকে আটক করে NCB র অফিসে নিয়ে আসার পর যখন বসিয়ে রাখা হয়েছিল , তখনি নিজস্বি ছবিতে দেখা গিয়েছিল কিরন গোসাবি নামের এক ব্যক্তিকে।

এরপরেই বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠতে থাকে , ভাইরাল হোয়া এই ছবির মানুষটির পরিচয় নিয়ে। ন্যাশানালিস্ট  কংগ্রেস পার্টির নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী  নওয়াব মালিক আপত্তি জানিয়ে বলতে শুরু করেন NCB অফিসে এই লোকটি কি করে ঢুকে সেলফি তোলে?

এরপরেই অবশ্য নারকোটিকস কন্ট্রোল ব্যুরো সাফ জানিয়ে দেয় , সেলফি তে দেখা যাচ্ছে যে মানুষ টিকে সে তাদের কোনো অফিসার বা কর্মী নন।

পুনে সিটি পুলিশের তরফে জানানো হয়েছে কিরন গোসাবি নামের এই লোকটিকে ধরার জন্য তৎপর পুলিশ কর্মীরা। পুলিশের রেকর্ড অনুযায়ী ২০১৮ সালে প্রতারনার দায়ে তার বিরুদ্ধে একটি মামলা রুজু রয়েছে ।

চাকরি পাইয়ে দেওয়ার জন্য টাকা নিয়েও তিনি না চাকরি দিয়েছেন , না টাকা ফেরত দিয়েছেন। তখন থেকেই পুলিশের নজরে ছিল সে। এরপর সেলফি ভাইরাল হওয়ার পর তার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি হল।

রাজ্যের সীমানা যাতে সে ছাড়িয়ে অন্যত্র চলে যেতে না পারে সে কারনে ইতিমধ্যেই সীমানা গুলিকে সজাগ  থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে সংবাদ সূত্রের খবর।

Previous articleজম্মু কাশ্মীর অশান্তঃকোভিন্দর
Next articleবিসর্জনে নিষেধাজ্ঞা জারি দিল্লিতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here