Home INTERNATIONAL নববর্ষে শুভেচ্ছাবার্তা মোদী – মমতার

নববর্ষে শুভেচ্ছাবার্তা মোদী – মমতার

290
0

ডেস্ক মিরর, কলকাতা : পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর দিন। নতুন বছরের নতুন সূচনা। স্বাগত ১৪২৯। দীর্ঘ দুই বছর করোনা অতিমারির কারণে নববর্ষের আনন্দ-উৎসব থমকে গেছিল। কিন্তু এবছর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই মন্দিরে মন্দিরে নেমেছে পুণ্যার্থীদের ঢল। দক্ষিণেশ্বর ,কালী মন্দিরে ভক্তদের ভিড় উপচে পড়েছে। নববর্ষের শুভ সূচনায় সকলে পুজো দিয়ে সকাল থেকেই মিষ্টিমুখ করে একে অপরকে শুভেচ্ছা জানাচ্ছেন।

শুভেচ্ছা বার্তা জানাতে থেমে থাকিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি,ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । বছরের প্রথম দিনেই টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা বার্তা জানালেন তারা।

এদিন সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই টুইট বার্তা জানান দেশবাসীকে। এদিন তিনি লিখেন, “পয়লা বৈশাখের শুভেচ্ছা। বিশেষ এই অনুষ্ঠানটি বাঙালির অসমান্য সংস্কৃতিকেই প্রকাশ করে। আমি আশা করি আগামী বছরটি আনন্দ, শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসবে। আমাদের সব ইচ্ছা পূরণ হোক, শুভ নববর্ষ।”

অন্যদিকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যবাসীকে শুভেচ্ছা বার্তা জানান। এদিন তিনি টুইট করে লেখেন, “শুভ নববর্ষ ১৪২৯। নববর্ষের শুভ আনন্দে জাগো। সকলকে জানাই অনেক অনেক প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন। সুস্থ থাকুন, ভালো থাকুন ,আগামী বছরগুলোর খুব আনন্দে কাটুক।”

Previous articleনববর্ষে বাঁধনছাড়া উৎসবে মাতলো বাংলাদেশ!!
Next articleপ্রকাশ্যে রণবীর-আলিয়ার বিশেষ মুহূর্ত