Home DISTRICTS টাকা ভর্তি মানিব্যাগ ফিরিয়ে দিলেন রিক্সাচালক

টাকা ভর্তি মানিব্যাগ ফিরিয়ে দিলেন রিক্সাচালক

153
0

স্টাফ রিপোর্টার, হাওড়া : টাকা ভর্তি মানিব্যাগ রাস্তা থেকে কুড়িয়ে পেয়েও সততার পরিচয় দিলেন এক রিক্সাচালক। মানিব্যাগ থেকে ফোন নম্বর থেকে যোগাযোগ করে ব্যাগটি তার মালিকের কাছেই ফিরিয়ে দিলেন  সৎ এই মানুষটি।

রিকশাচালক কৃষ্ণা বাহাদুর

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, ওই রিক্সা চালকের নাম কৃষ্ণা বাহাদুর। তিনি হাওড়ার বালি থানা এলাকার রিক্সা স্ট্যান্ডে রিক্সা চালান। শুক্রবার সকালে তিনি রাস্তা থেকে একটি মানিব্যাগ কুড়িয়ে পান। ওই মানিব্যাগে বেশ কিছু নগদ টাকা, দুটি এটিএম কার্ড এবং দরকারি কাগজপত্র ছিল। সেখান থেকেই তিনি একটি মোবাইল নম্বর পান। সেই মোবাইল নম্বরে ফোন করে তিনি ব্যাগের মালিকের সঙ্গে যোগাযোগ করেন। এরপর হুগলি চন্ডীতলার বাসিন্দা পেশায় ড্রাইভার সোমনাথ সাঁতরা এক যুবক এসে তাঁর কাছ থেকে ওই মানিব্যাগ ফেরত পান।

মানিব্যাগ ফেরত পেয়ে সোমনাথ জানিয়েছেন, এখনও আমাদের সমাজে বেশকিছু ভালো মানুষ রয়েছেন যারা সততার পরিচয় দেন। কৃষ্ণা বাহাদুর গরিব রিক্সাওয়ালা। দু’বেলা দু’মুঠো ঠিকমতো হয়তো অন্নও জোটে না। কিন্তু তিনি যে সততার পরিচয় রাখলেন সেটা তাকে মুগ্ধ করেছে। ভবিষ্যতে তিনি যেন এভাবেই সততার পরিচয় রাখতে পারেন। তাঁকে এই সততার পুরস্কার হিসেবে এদিন কিছু অর্থ সাহায্য করেন তিনি।

Previous articleউদার পুলিশ – মেয়ের বিয়ে সুসম্পন্ন করলেন প্রৌঢ়
Next articleমিতালী ছুটলো ঢাকায়