Home NEWS সন্তান হারালেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো

সন্তান হারালেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো

482
0

ডেস্ক মিরর : সন্তান হারালেন পর্তুগিজ ফুটবল তারকা তথা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। হঠাৎই শোকের ছায়া নেমে এসেছে ফুটবল তারকার পরিবারে। এদিন নিজের সন্তানের মৃত্যুর খবর নিজেই তার সোশ্যাল মিডিয়ায় জানালেন রোনাল্ডো।

প্রসঙ্গত দিন কয়েক আগেই রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদরিগেস যমজ সন্তানের জন্ম দেন। যার মধ্যে একটি পুত্র ও একটি কন্যা সন্তান। কিন্তু শেষ পর্যন্ত শত চেষ্টা সত্ত্বেও পুত্র সন্তানকে চিকিৎসকরা বাঁচাতে সক্ষম হননি। রোনাল্ডো এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার দুঃখের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। এদিন তিনি লেখেন, “অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মনের সঙ্গে জানাচ্ছি , আমাদের সদ্যোজাত ছেলে আর বেঁচে নেই। যেকোনো বাবা-মায়ের ক্ষেত্রেই তার সন্তান হারানোর কষ্ট অনেক বেদনাদায়ক। এই কঠিন পরিস্থিতিতে আমাদের কন্যা সন্তান এখন শক্তি যোগাচ্ছে। চিকিৎসক নার্সদের ধন্যবাদ জানাই। অত্যন্ত সমর্থনের জন্য। একদিকে যেমন পুত্র হারানোর শোক ঠিক সেইসময় মলম এর মত কাজ করছে নতুন কন্যা সন্তানের মুখের হাসি।”

এর পাশাপাশি রোনাল্ডো লেখেন, আমরা এই কঠিন পরিস্থিতিতে গোপনীয়তা চাই। আমাদের ছেলে তুমি আমাদের দেবদূত, আমরা তোমাকে সারাজীবন ভালোবাসবো”।

সোশ্যাল মিডিয়ার এই খবর ছড়িয়ে পড়তেই ভক্তরা শোকাহত হয়ে পড়েন। সারা বিশ্বের ভক্তরা শোক বার্তা পাঠাচ্ছেন এই দম্পতিকে।

প্রসঙ্গত গত বছরের অক্টোবরে যমজ সন্তান ও নিজের বাবা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তাদের মধ্যেই একজনের মৃত্যু হয়েছে।

Previous articleমোদি শারিফ বৈঠক নিয়ে তুঙ্গে জল্পনা
Next articleবিচারপতি অনুপস্থিত – পিছিয়ে গেল আনিস মামলার রায়দান