Home ENTERTAINMENT ভাইজান সুস্থ , জন্মদিন অনাড়ম্বরেই

ভাইজান সুস্থ , জন্মদিন অনাড়ম্বরেই

138
0

বলিউডের ভাইজানের জন্মদিন। 56 বছর বয়সে পা রাখলেন ভাইজান।তবে জন্মদিনের ঠিক একদিন আগেই তাঁকে ভর্তি হতে হয় হাসপাতালে। 25 শে ডিসেম্বর প্যানভেলে নিজের  ফার্মহাউসে সাপে কামড়ায় অভিনেতাকে।

তাকে ভর্তি হতে হয় হাসপাতালে। 6 ঘন্টা পর তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়। সালমান আজ তার জন্মদিনের সকালে নিজের অনুগামীদের জন্য খুশির খবর জানালেন। বার্থডে বয় নিজেই জানালেন “আমি এখন ভালো আছি”।

সংবাদ সংস্থা এএনআই কে সালমান খান জানিয়েছেন, একটি সাপ আমার খামারবাড়িতে ঢুকেছিল। আমি সাপটিকে লাঠি দিয়ে বাইরে নিয়ে গিয়েছিলাম। ধীরে ধীরে সাপটি আমার হাতে এসে পৌঁছেছিল।

তারপর আমি সাপটিকে ছেড়ে দেওয়ার জন্য ধরলাম, তখন সাপটি আমাকে কামড় দেয়। সাপটি পরপর তিনবার আমাকে ছোবল দেয়। সাপটি ছিল এক ধরনের বিষাক্ত সাপ। আমি ৬ ঘণ্টা হাসপাতালে ভর্তি ছিলাম। এখন আমি ভালো আছি।”

     দুর্ঘটনাটি কিভাবে ঘটেছিল?

ঘটনার সময় সালমান খান তার খামারবাড়িতে ছিলেন। বিশেষভাবে  জন্মদিন উদযাপন করার পরিকল্পনা চলছিল। কিছু বন্ধু ও পরিবারকেও খামারবাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন।

শনিবার রাতে যখন তিনি বসে তার বন্ধুদের সাথে কথা বলছিলেন তখনই হঠাৎ ঘটনাটি ঘটে।জানা গিয়েছে , অভিনেতা তার 56 তম জন্মদিন উদযাপন কম রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান তার জন্মদিনে তার ফার্মহাউসেই থাকবেন।তিনি খুব বেশি লোককে আমন্ত্রণ করবেন না।

কোভিড -এর কারণে গত দুই বছর ধরে তিনি তার জন্মদিন উদযাপন

খুব ছোট রেখেছেন ।

এবং এ বছরও একই কাজ করার পরিকল্পনা করছেন।

নিজেকে এবং অন্যদেরকে ঝুঁকিতে ফেলার ক্ষেত্রে কোনও সুযোগ নিতে চান না।

 

Previous articleবাঁকুড়ায় জনজাতি যুবদের মাছ চাষের প্রশিক্ষণ
Next articleওসিকে হুমকি বিধায়কের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here