Home BUSINESS এক্সেলেন্স এওয়ার্ড সঞ্জীবের ঝুড়িতে

এক্সেলেন্স এওয়ার্ড সঞ্জীবের ঝুড়িতে

493
0

এবার বড় মঞ্চে , সফলতার তালিকায় প্রথম লপ্তেই নিজের নাম তুলল বসাক ইন্টেরিয়র্স। মঞ্চে রুপোলী দুনিয়ার ফ্ল্যাশ বাতির ঝলকানি। তখনই নাম ঘোষনা।  জায়েন্ট স্ক্রীনে ফুটে উঠলো BASAK INTERIORS এর । ফুটে উঠলো কর্ণধার সঞ্জীবের নাম ও মুখ। হাত তালিতে ফেটে পড়ল গোটা অডিটোরিয়াম।

সদ্য অনুষ্ঠিত হল 2nd Bengal International Excellence Awards 2022। শহরের নামি এক হোটেলে আয়োজন করা হয় এই পুরষ্কার অনুষ্ঠান।

সঞ্জীব বসাকের হাতে তখন পুরষ্কার তুলে দিচ্ছেন, টেলি জগতের এক বিশিষ্ট অভিনেত্রী। দ্বিতীয় বেঙ্গল ইন্টারন্যাশানাল এক্সেলেন্স এওয়ার্ড পেলেন সঞ্জীব। ইতিমধ্যেই সঞ্জীব তাঁর নিজস্ব কাজের দুনিয়ায় যথেষ্ট মুন্সীয়ানা দেখিয়েছেন।  পাশাপাশি সামাজিক দায়িত্ব ও কর্তব্য বোধ তাঁকে আলাদা উচ্চতা দিয়েছে।

বাংলায় একজন সফল উদ্যোগপতি হিসেবে সন্মানিত হওয়ায় কেমন লাগছে জানতে চাইলে ,  ্মিতবাক সঞ্জীব  অত্যন্ত প্রত্যয় এর সঙ্গে জানালেন, উদ্যোক্তারা তাঁকে যে সম্মাননা দিলেন , তিনি আপ্লুত।

সঞ্জীবের কথায় ,  আগামী দিনে বসাক ইন্টেরিয়র্স আরো অনেক বড় স্বপ্ন দেখে। শুধু মাত্র ব্যবসায়ীক সফলতাই নয়, সমাজ , পরিবেশ সব বিষয়েই কাজ করার স্বপ্ন দেখেন তিনি।

Previous articleহাঁসখালি ধর্ষণকাণ্ড : মুখ খুললেন নির্যাতিতার মা
Next articleভারত-আমেরিকার টু প্লাস টু বৈঠক