Home NEWS চিন্তায় ঘুম উড়েছে

চিন্তায় ঘুম উড়েছে

299
0

ডেস্ক মিরর, কলকাতা : মেয়ে লন্ডনে গিয়েছে পড়তে। তাই মেয়ের চিন্তায় ঘুম উড়েছে প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলির। সানা সম্প্রতি ভর্তি হয়েছে লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে। মেয়েকে কলেজে ভর্তি করতে সস্ত্রীক লন্ডন পাড়ি দিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। কিন্তু মেয়েকে সেখানে পাঠিয়ে এবার নিজেই চিন্তায় পরেছেন তিনি। সম্প্রতি টেলিভিশনে এক অনুষ্ঠানে এমনই কথা শোনা গেল তার মুখে।

সকলেই জানেন একটি বেসরকারি চ্যানেলে , জনপ্রিয় গেম শো হোস্ট করেন সৌরভ। গেম শো এর  এক প্রতিযোগীই তাকে প্রশ্ন করেছেন কি কারণে সৌরভ এত চিন্তা করেন। তার উত্তরেই মেয়ে সানার বিষয়ে একথা বলেন দাদা। তিনি জানিয়েছেন,মেয়ে বিদেশে পড়তে গিয়ে বিগরে গিয়েছে কিনা তা নিয়েই তিনি চিন্তায় থাকেন। একথা শুনে প্রতিযোগী জানান একথা শুনলে সানা রাগ করতে পারে। এই কথার উত্তরে দাদা বলেন, সানা এখন আর রাগ করে না। লন্ডনে মা ডোনাকেও সঙ্গে রাখতে চায় না সে। আর ফোন, সাতদিনে একবার। যদিও পুরো কথাই মজার ছলে সকলের সঙ্গে শেয়ার করেন দাদা।

মেয়ের উচ্চ মাধ্যমিক দেওয়ার পরেই তাকে লন্ডনে পড়তে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ। মেয়ে এমন স্বনামধন্য কলেজে চান্স পাওয়ায় বেজায় গর্বিত তিনি। তবে দিনের শেষে আদ্যোপান্ত বাঙালি এক বাবা তার মেয়ের জন্য চিন্তা করবেন না তাও কি হয়।

Previous articleউজ্জ্বল ত্বক পেতে বাড়িতেই বানান ফেস স্ক্রাব
Next articleদোলের রঙে বদলে যাবে ভাগ্যের চাকা