Home BUSINESS নতুন দুনিয়ার স্বপ্নে টেকনো এক্সপোনেন্ট

নতুন দুনিয়ার স্বপ্নে টেকনো এক্সপোনেন্ট

819
0

বাংলায় শিল্পায়ন নিয়ে প্রশ্ন উঠলেও,   তথ্য প্রযুক্তিতে এ রাজ্যের ভবিষ্যত উল্লেখযোগ্য অবস্থানে। এমন কি নতুন প্রজন্মের কাছে কাজের দিশা যেমন স্পষ্ট হচ্ছে , তেমন ই কর্ম সংস্থানের পাশাপাশি ব্যবসায়িক ভাবেও লাভবান হচ্ছেন ক্ষুদ্র থেকে অতি ক্ষুদ্র ব্যবসায়ীরাও।

প্রায় ১১ বছর ধরে এই বাংলায় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখে, ব্যবসায়ীক সফলতার পাশাপাশি কর্মসংস্থান ঘটিয়ে আজ মহিরুহ টেকনো এক্সপোনেন্ট নামের এই তথ্য প্রযুক্তি সংস্থাটি।

সংস্থার কর্ণধার, তরুন তুর্কি সব্যসাচী সাহা মিরর নিউজকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বলছিলেন , কিভাবে সংস্থার উত্তরণ হয়েছে । তাঁরা সব সময় তাদের ক্রেতাকে কিছু বাড়তি সুবিধা দেন। শুধু তাই নয় , বাজেট অনুযায়ী ছোট বড় সব ধরনের  ক্রেতাকেই  সমান পরিষেবা দেন  তাঁরা।

টেকনো এক্সপোনেন্ট মনে করে তাদের লক্ষ্যে পৌছনোর এক্মাত্র চাবিকাঠি

তাদের প্রতিটি ক্লায়েন্ট এর  প্রতি যত্নশীল ভুমিকা।

মোবাইল অ্যাপ , ডেস্কটপ অ্যাপ্লিকেশন, সফট ওয়ার সহ ডিজিটাল মার্কেটিং এও এবার থেকে সব্যসাচী বাবু ও তাদের সংস্থা পা রাখলো। সংস্থার ১১ তম জন্মদিনে সে কথাও ঘোষনা করলেন কর্ণধার।

সংস্থার কর্ণধার আরো জানালেন, তাদের সংস্থা শুধু নিজেরাই ব্যবসা করে তাই নয় , যারা তথ্য প্রযুক্তির দুনিয়ায় ব্যবসায়ীক ভাবে পা রাখছেন, তাদেরও সব রকম সাহায্য দিয়ে থাকে তাঁরা।

Previous articleপ্রকাশ্যে রণবীর-আলিয়ার বিশেষ মুহূর্ত
Next articleশুরু তৃতীয় বিশ্বযুদ্ধ – বড় ঘোষণা রুশ টিভি চ্যানেলের