Home DISTRICTS প্রধানমন্ত্রীকে কটাক্ষ ! বিতর্কে বিধায়ক

প্রধানমন্ত্রীকে কটাক্ষ ! বিতর্কে বিধায়ক

259
0

দেশের প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বিতর্কে জড়ালেন তৃনমূল বিধায়ক ঈদ্রিস আলি। সম্প্রতি শ্রীলঙ্কার পলাতক রাষ্ট্রপতির ও সে দেশের ভেঙ্গে পড়া পরিকাঠামোর সংগে তুলনা করলেন ভারতের ।

রবিবার এক সভায় তিনি বলেন , শ্রীলঙ্কার মতোই আমাদের দেশের অবস্থা হবে । পালাতে হবে দেশের প্রধানমন্ত্রীকেও একদিন পদত্যাগ করে । নরেন্দ্র মোদি তিনি দেশের প্রধানমন্ত্রী হিসেবে সম্পূর্ণ অসফল।

এমন বক্তব্যের পর ই রীতিমতো বিতর্কের সূত্রপাত গোটা রাজ্য জুড়ে। দেশের প্রধানমন্ত্রীর বিরূদ্ধে এমন মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিজেপির অন্যতম নেত্রী প্রিয়াংকা টিব্রেওয়াল।

তিনি  জানিয়েছেন তৃনমূলের বিধায়ক , সাংসদ রা তাদের সীমা লঙ্ঘন করছেন। দেশের সার্ব্বভৌমত্ব ও সংসদীয় গনতন্ত্রের প্রতি তারা একদম ই শ্রদ্ধাশীল নন।

এই বিষয় নিয়ে কথা বলার পাশাপাশি প্রিয়াংকা আরো জানিয়ে বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী তার দলের সাংসদের বিতর্কিত মন্তব্য করার পরেও চুপ থাকেন কি করে।

এদিকে ভারত সরকার ও বিদেশ মন্ত্রক শ্রীলঙ্কার পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবছর ই , বিদেশ মন্ত্রক প্রতিবেশী রাষ্ট্র শ্রীলঙ্কার উন্নয়ন ও আর্থিক পরিকাঠামোর সার্বিক বিকাশের জন্য সাহায্য স্বরূপ , কোনো রকম শর্ত ছাড়াই ৩.৮ কোটি মার্কিন ডলার এর প্যাকেজ ঘোষনা করেছে ।

Previous articleসিন্ডিকেট ! বন্ধ নদী সংস্কার
Next articleফের যাত্রা অমরনাথের পথে