Home ENTERTAINMENT কাশ্মীর ফাইলস পর এবার দিল্লি ফাইলস

কাশ্মীর ফাইলস পর এবার দিল্লি ফাইলস

398
0

ডেস্ক মিরর, মুম্বই : বক্সঅফিসে চূড়ান্ত সফলতা এমনকি মানুষের আশীর্বাদ ও ভালোবাসা নিয়ে বিরাট সাফল্য অর্জন করেছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি দ্য কাশ্মীর ফাইলস। যেখানে মুখ্য অভিনয়ে রয়েছেন অনুপম খের ,মিঠুন চক্রবর্তীর সহ একাধিক বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীরা। এই ছবিটি মুলত তৈরি হয়েছে কাশ্মীরে পণ্ডিতদের অত্যাচারের সত্য ঘটনা ভিত্তিতে। ইতিমধ্যে এই ছবি চূড়ান্ত সফলতা অর্জন করেছে। আর বক্সঅফিসে 250 কোটি টাকার ব্যবসা ও করে ফেলেছেন। ছবির প্রশংসা করতে পিছু হটেনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ও।

সব মিলিয়ে এই ছবি চূড়ান্ত সাফল্য দেখেই পরবর্তী ছবি বানানোর পরিকল্পনা নেন বিবেক। এবং পরবর্তী ছবির নামও ঠিক করে ফেলেছেন তিনি। বিবেকের দ্বিতীয় ছবি হতে চলেছে দ্য দিল্লি ফাইলস । আর এই ঘোষণা তিনি নিজেই করেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এখানেই তিনি তাঁর দ্বিতীয় ছবির কথা উল্লেখ করে লেখেন, যারা কাশ্মীর ফাইলসের সঙ্গে যুক্ত ছিলেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। বিগত চার বছর ধরে এই ছবির জন্য মন দিয়ে সততার সঙ্গে কাজ করেছি। আমার জন্য হয়তো কারও কারও অসুবিধা হয়েছে কিন্তু মানুষকে এই গনহত্যা সম্পর্কে জানানো প্রয়োজন ছিল। কাশ্মীরের পণ্ডিতদের উপর যে অত্যাচার করা হয়েছিল তা মানুষের জানা দরকার ছিল।

তবে এখনই তিনি বলেননি দিল্লি ফাইলস কোন ঘটনার পরিপ্রেক্ষিতে তৈরি হবে। তবে কেউ কেউ মনে করছেন দিল্লি ফাইলসে 1984 সালের শিখ দাঙ্গার ঘটনা উঠে আসবে। তবে যাইহোক ভক্তরা জানান দিল্লি ফাইলস কেও তারা স্বাগত জানাচ্ছেন।

Previous articleভাইরাল শ্বশুর জামাইয়ের ছবি  
Next articleনববর্ষের উইকেণ্ডে জমজমাট গরুমারা